জেলার খবর

৩৩৮০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ বাবা-মেয়ে গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে মাদক বহনকালে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা ও মেয়েকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর’) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ।’

এর আগে, বুধবার ২৫ সেপ্টেম্বর রাত ৩.১৫ ঘটিকার সময় সিরজাগঞ্জ জেলার সদর থানার রহমতগঞ্জ কাঠেরপুল সংলগ্ন ডাচ বাংলা ব্যাংক এর সামনে পাঁকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদের দুইজনকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ থানার রসুলপুর গ্রামের মৃত মোবার খাঁ-র ছেলে মোঃ আকবর আলী (৬০) এবং তার মেয়ে খামার তাহেরপুর গ্রামের মোঃ সামু মিয়ার স্ত্রী মোছাঃ শামিমা আক্তার (৩১)

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ জানায়, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ (কাঠেরপুর) এলাকায় রাস্তার ওপরে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এ সময় অভিনব কায়দায় সবজির বস্তার ভেতরে মাদক বহনকালে ৩৩৮০ পিস নেশা জাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন পাচারের সময় দুই মাদক কারবাবিকে আটক করা হয়। মাদক কারবারিরা সম্পর্কে বাবা-মেয়ে। এছাড়াও তাদের কাছ থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল।

পরে গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।’

Related Articles

Leave a Reply

Back to top button