খবর

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস’র সাথে ‘আমি প্রবাসী’র উদ্যোগ

আমি প্রবাসী ডিজিটাল প্লাটফর্মের ব্যাবহারকারীরা এখন থেকে প্রবাসে বসেই গ্রামীণ ডিজিটাল হেলথের মাধ্যমে অনলাইনে ডাক্তার দেখাতে পারবেন।

গ্রামীণ ডিজিটাল হেলথের প্রধান নির্বাহী কর্মকর্তা ডঃ আহমদ আরমান সিদ্দিকী এবং আমি প্রবাসী লিমিটেডের হেড অফ বিজনেস অপারেশন আহসানুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন, গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-এর সিটিও সোলায়মান রাসেল, হেড অফ প্রোডাক্ট এন্ড মার্কেটিং হাসিবুল হাসান, হেড অপারেশনস মোখলেছুর রহমান মিজবা, লিগ্যাল টিম লিড ব্যারিস্টার আহমেদ রাকিব মালিক এবং ফাইনান্স টিম লিড তৌফিক আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, আমি প্রবাসী প্ল্যাটফর্মের হেড অফ প্রোডাক্ট মশিউর রহমান, টেকনিক্যাল হেড ময়নুল হাসান, কমিউনিকেশন লিড মোঃ সাইফ-উল-আলম এবং সিয়াম আহম্মদ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট।

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস একটি অনলাইন টেলিমেডিসিন সার্ভিস। এটি অনলাইনে ডাক্তার দেখানোর জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম।

প্ল্যাটফর্মের ‘সুখী’ অ্যাপ থেকে সেবাপ্রার্থী চাইলে যেকোন স্থান থেকেই বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট এবং ডাক্তারের সাথে ভিডিও কলের মাধ্যমে স্বাস্থ্যসেবা নিতে পারেন। উল্লেখ্য যে গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস মূলত গ্রামীণ টেলিকম ট্রাস্টের একটি অঙ্গসংস্থান।

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস’র সাথে সংযোজনের ফলে আমি প্রবাসীর ব্যাবহারকারীগণ এখন থেকে প্রবাসে বসেই অনলাইনে ডাক্তার দেখাতে পারবেন।

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-এর মাধ্যমে, প্রবাসী কর্মীরা এখন অনলাইনে দ্রুত এবং সাশ্রয়ী মূল্যে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন। সুখী অ্যাপে সকল ডাক্তার এবং বিশেষজ্ঞ বাংলাদেশী হওয়ায় প্রবাসী কর্মীগণ প্রবাসে থেকেও বাংলায় স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারবেন।

আমি প্রবাসী প্ল্যাটফর্মের মূল লক্ষ্য অভিবাসনে ক্ষমতায়ন। ইতিমধ্যে প্রায় ৬০ লক্ষ অভিবাসন প্রত্যাশী কর্মী আমি প্রবাসী প্ল্যাটফর্ম থেকে সেবা পেয়েছেন। প্ল্যাটফর্মটির সাথে যুক্ত রয়েছে দেশের প্রায় ২২০০টির অধিক বৈধ রিক্রুটিং এজেন্সি। অ্যাপ থেকে চাকরি নির্বাচন করে একজন অভিবাসন প্রত্যাশী সহজেই কাজ নিয়ে বিদেশ যেতে পারছেন, পড়তে হচ্ছে না দালালের খপ্পরে।

Related Articles

Leave a Reply

Back to top button