আন্তর্জাতিক

আম্বানির ছেলের বিয়েতে গাইবেন বিবার

প্রায় এক বছর ধরে বিয়ের আগের অনুষ্ঠান চলছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির। কখনো গুজরাটের জামনগরে, আবার কখনো ইতালিতে। আর এরই মধ্যে মুম্বাইয়ে শুরু হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান ও বিভিন্ন রীতিনীতি। এবারের আয়োজনে গান শোনাতে দেখা যাবে বিশ্বখ্যাত কণ্ঠশিল্পী জাস্টিন বিবারকে। এরইমধ্যে মুম্বাইয়ে পা রেখেছেন গায়ক।
ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ৫ জুলাই অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। এতে পারফর্ম করতে মুম্বাইয়ে পা রাখলেন জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। মার্চে তাদের জামনগরে অনুষ্ঠিত গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিয়ান্না, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা। আর এবার মুম্বাইয়ে অনন্ত-রাধিকার সঙ্গীতের মঞ্চ কাঁপাবেন জনপ্রিয় এই পপ তারকা।
এদিকে আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত-রাধিকা। তার আগে বুধবার হয়ে গেল রাধিকার গুজরাটি বিয়ের অন্যতম অংশ। এই অনুষ্ঠানে কনের মামা ভাগ্নিকে মিষ্টিমুখ করান। এই অনুষ্ঠানেও অংশ নেন বলিউড তারকারা। দেখা গেছে জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়ার মতো বলিউডি তারকাদের।
ছেলের বিয়ে উপলক্ষে একটি গণ বিয়ের আয়োজন করেছিল আম্বানি দম্পতি। এতে ৫০টির বেশি বিয়ে সম্পন্ন হয়েছে। এতে উপস্থিত হয়েছিলেন ৮০০ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button