খেলা

স্পিন কোচ মুশতাকের সঙ্গে চুক্তি বাড়াবে বিসিবি

বাংলাদেশ জাতীয় দলের হয়ে এর আগেও স্পিন কোচের দায়িত্ব পালন করেছিলেন মুশতাক আহমেদ। চলতি বছরের শুরুতে নতুন করে আবারও তাকে দেয়া হয় এই দায়িত্ব। বোর্ডের বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা গিয়েছিল যে বিশ্বকাপ পর্যন্তই থাকবেন মুশতাক। তবে এবার চুক্তি বাড়াতে চাইছে বিসিবি।

মঙ্গলবার (২ জুলাই) বিসিবি পরিচালকদের বোর্ড সভা শেষে সংবাদ সম্মেলনে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানেই তিনি জানিয়েছেন, মুশতাকের সঙ্গে চুক্তি নবায়ন করার সিদ্ধান্তের কথা। পাপন বলেন, ‘মুশতাকের সঙ্গে চুক্তি নবায়ন করতে আমরা প্রস্তুত।’  

এবারের বিশ্বকাপের সুপার এইটে বাংলাদেশ দলের বেশকিছু সিদ্ধান্ত নিয়ে অনেক সমালোচনা তৈরি হয়েছে। আঙুল উঠেছে টিম ম্যানেজমেন্টের দিকে। আরও স্পষ্ট করে বলতে গেলে কোচিং প্যানেলের সদস্যদের নিয়ে গত কয়েক দিনে অনেক সমালোচনা সৃষ্টি হয়েছে। তাই কোচিং প্যানেল নিয়ে আবারও ভাবতে শুরু করেছে বিসিবি। 
 
কোচিং প্যানেলে কোনো পরিবর্তন আসছে কিনা, এমন প্রশ্নের উত্তরে পাপন বলেন, ‘আমরা নতুন নতুন কিছু বিকল্পও খুঁজছি সব জায়গাতেই। দেখা যাক আমাদের কি কি বিকল্প আছে।’
যেকোনো টুর্নামেন্টে ব্যর্থতার পরে স্বাভাবিকভাবেই আঙুল ওঠে দলের হেড কোচের দিকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে চান্ডিকা হাথুরুসিংহের বিষয়ে এখনই যে কোনো সিদ্ধান্ত নিচ্ছে না বিসিবি, সেটা স্পষ্ট হয়েছে বিসিবি বসের কথায়। হাথুরুর প্রসঙ্গ উঠলে তিনি বলেন, ‘হাথুরুসিংহের সঙ্গে আমাদের মনে হয় ফেব্রুয়ারি পর্যন্ত আছে (চুক্তি)।’ অর্থাৎ হাথুরুসিংহেকে যে এখনই সরানো হচ্ছে না সেদিকেই ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি।  

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button