বিনোদনসাহিত্য ও বিনোদন

এবার অপু বিশ্বাসকে কড়া হুঁশিয়ারি দিলেন বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী এবার অপু বিশ্বাসকে নিয়ে গণমাধ্যমে খোলামেলা কথা বলেছেন।

শাকিব খানের নাম সবখানে মুখে নিয়ে তিনি ক্লান্ত হয়ে গেছেন, সংবাদমাধ্যমে বুবলীকে উদ্দেশ্য করে এ ধরনের মন্তব্য করেন অপু বিশ্বাস।

এমন বক্তব্যের জবাবে বুবলী বলেন, সব থেকে হাস্যকর হলো, উনি নিজের নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। সব জায়গায় শুধু বুবলী বুবলী। ভাইরাল হওয়ার জন্য তিনি এমন কিছু নেই, যা করছেন না। তিনি বুবলী নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গেছেন।

এর আগে এ অভিনেত্রী জানান, শাকিবকে নিয়ে যিনিই আপত্তিকর ও অসম্মানজনক কথা বলবে, তার সঙ্গে কোনো সম্পর্ক রাখবেন না তিনি। এই মন্তব্যকে হাস্যকর আখ্যা দিয়ে অপু বিশ্বাস বলেন, তিনি শাকিবের নাম মুখে নিতে নিতে ক্লান্ত। আর যারা শাকিবকে নিয়ে বাজে মন্তব্য করেন, তাদের সঙ্গেই কাজ করেন বুবলী। তিনি চুরি করেন আর ধরা পড়েন। যা দুর্বল ‘গেমপ্ল্যান’ হিসেবে অ্যাখ্যা দেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাসকে হুঁশিয়ারি দিয়ে বুবলী বলেন, সে ভেবেছে আমাকে ও আমার ছেলেকে নিয়ে সবসময় মিথ্যাচার করবে; আর আমিও বরাবরের মতো চুপ থাকব। কখনোই না।

কেননা, আমার কখনোই তাকে নিয়ে কথা বলার রুচি হয় না। তবে যখন দেখছি সে তার নিজ স্বার্থসিদ্ধির জন্য আদাজল খেয়ে শেহজাদকে তার বাবার থেকে আলাদা করার জন্য নেমেছে, তখন আমি চুপ থাকব কেন? সে এসব নিয়ে সারাক্ষণ বাজে ‘গেম প্ল্যান’ করে বলেই এই ‘গেম প্ল্যান’ শব্দ তার মুখ থেকে এসেছে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ক্যারিয়ারের বাইরে বিভিন্ন সময় ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকেন। তবে ক্যারিয়ারের বাইরে বেশিরভাগেই দুই স্ত্রী ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস ও চিত্রনায়িকা শবনম বুবলীর কারণেই আলোচনায় থাকেন এই সুপারস্টার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button