বিনোদন

আজিজের দেয়া ফ্ল্যাট-গাড়ি নিয়ে যা বললেন মাহি

জাজ মাল্টি মিডিয়ার মালিক আব্দুল আজিজের সঙ্গে এক সময় প্রেমের গুঞ্জন উঠেছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির। এ প্রসঙ্গে এতদিন আজিজ ও মাহি উভয়েই চুপ ছিলেন। তবে সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন প্রযোজক আজিজ। আর আজিজের মুখ খোলায় অভিনেত্রীও আজিজ প্রসঙ্গে করেছেন মন্তব্য।

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়ার হাত ধরেই ঢালিউডের সিনেমা জগতে প্রবেশ করেন মাহি। জাজের ব্যানারে ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’সিনেমায় অভিনয় করেন।

জাজ মাল্টি মিডিয়ার কর্ণধার প্রযোজক আব্দুল আজিজের নারীকেন্দ্রিক এ দুটি সিনেমাই দর্শক সাড়া ফেলে ভক্তদের কাছে। আর এর রেশ ধরেই  দেশে জনপ্রিয় হয়ে ওঠেন মাহি। তবে হঠাৎই ২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়া থেকে বহিষ্কার করা হয় তাকে। এরপর আর কখনও একসঙ্গে দেখা যায়নি মাহি ও আজিজকে।

সম্প্রতি আজিজ এক সাক্ষাৎকারে মাহিকে নিয়ে মন্তব্য করেন। বলেন, ঢালিউডে মাহিকে নিয়ে আসার পর তাকে ২টি গাড়ি ও ১টি ফ্ল্যাট কিনে দিয়েছিলাম। জাজের সঙ্গে যখন ছিল তখনই এই উপহার তাকে দেয়া হয়েছিল।
 
আজিজের এমন মন্তব্যে প্রতিক্রিয়া জানিয়ে মাহি বলেন, আজিজ ভাই ও পুরো জাজ মাল্টিমিডিয়া আমাকে আজকের মাহিয়া মাহি বানিয়েছে। তাদের কাছে আমি কৃতজ্ঞ। তাদের সম্পর্কে কখনই খাটো কথা বলতে পারব না।
মাহি আরও বলেন, ফ্ল্যাট, গাড়ি অনেক ক্ষুদ্র বিষয়। তবে তারা যদি এ বিষয়ে মন্তব্য করে, আমার কিছু বলার নেই। আমি শুধু এটুকুই বলবো, ২টা নয়, ৪টা গাড়ি ছিল! কেন কমিয়ে বলল সে?
ভবিষ্যতে এমন পরিস্থিতি আর না ঘটার প্রতিশ্রুতি দিয়ে মাহি বলেন, জাজকে সম্মান করি। আশা করছি, তাদের পক্ষ থেকে তেমনি সম্মান পাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button