জেলার খবর

বঙ্গবন্ধু সৈনিক লীগ খাগড়াছড়ি জেলা কমিটি’র পরিচিতি সভা অনুষ্ঠিত

বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু সৈনিক লীগ খাগড়াছড়ি জেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার, সকাল ১০টায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের খাগড়াছড়ি কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম এর সভাপতিত্বে, পরিচিতি সভায় উদ্বোধক হিসেবে ভিডিও কনফারেন্স বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সভাপতি ও এশিয়ানগ্রুপ অব ইন্ডাস্টিজ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: হারুন -উর – রশীদ সিআইপি।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সাংগঠনিক সম্পাদক ও চট্রগ্রাম মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন স্বপন, বিশেষ অতিথি বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সাংগঠনিক সম্পাদক মো: সোহেল রানা, বিশেষ অতিথি বাংলাদেশ সুপ্রীম কোর্টে এর অ্যাডভোকেট নাছরীন আক্তার গাজী নাজ প্রমুখ।

সভায় অতিথিদের বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ একটি আধুনিক ও স্মার্ট সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু সৈনিক লীগের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

কেন্দ্রীয় নেতারা বলেন, বঙ্গবন্ধুর সোনা বাংলা গড়তে হলে বঙ্গবন্ধুর সৈনিকদের একত্রিত করে আগামী ৪১ সালের সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে এবং আমাদের সেই ভাবে কাজ করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button