বিনোদন

পিকের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন শাকিরা

একসময় কলম্বিয়ান পপতারকা শাকিরা আর স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের প্রেমের খবর বারবার শিরোনামে এসেছে। তাদের উষ্ণ রসায়নের উত্তাপে একত্রবাস চলছিল ভালোই। বিয়ে করেননি, তবে দুই ছেলে মিলান ও সাশাকে নিয়ে জমে উঠেছিল তাদের সংসার। এক দশক প্রেম চলার পর হঠাৎ ছন্দপতন। বছর দুয়েক আগে তাদের বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল আন্তর্জাতিক বিনোদন মহল। এবার সেই বিচ্ছেদের কারণ জানালেন পপতারকা শাকিরা, ‘মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম- মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুক ছিদ্র হয়ে গেছে, যেন ছিদ্র বুক দিয়ে মানুষ দেখতে পাবে।’
আনন্দবাজার সূত্রে জানা গেছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে শাকিরা মুখ খুলেছেন। বিচ্ছেদের যন্ত্রণা প্রসঙ্গে তিনি বলেন, ‘মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম, মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুক ছিদ্র হয়ে গেছে, যেন ছিদ্র বুক দিয়ে মানুষ দেখতে পাবে।‘ এর আগে ২০২৩ সালে শাকিরা জানিয়েছিলেন, তার সঙ্গে প্রতারণা করেছিলেন পিকে। শাকিরার সঙ্গে সম্পর্কে থাকাকালীন বর্তমান সঙ্গী ক্লারার সঙ্গে ডেটে যান পিকে। সেই সময় শাকিরার বাবা হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই ছিলেন শাকিরা। গত বছর বিচ্ছেদ নিয়ে গানও তৈরি করেন শাকিরা।
২০১০ সালে প্রেমের সূত্রপাত। এরপর প্রায় ১২ বছর একত্রবাসের পর ২০২২-এর জুন মাসে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। একটি বিবৃতিতে জানিয়েছিলেন, সন্তানদের কথা ভেবেই বিচ্ছেদ নিয়ে কাটাছেঁড়া করতে চান না তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button