বিনোদনসাহিত্য ও বিনোদন

রাধিকার গাউনে অনন্তর প্রেমপত্র

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর সেকেন্ড প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। ২৯ মে থেকে ১ জুন তারিখ পর্যন্ত ইতালিতে অনুষ্ঠিত ক্রুজ পার্টির অনুষ্ঠানের খুব বেশি ছবি এখনও সামনে আসেনি। অনুষ্ঠানে অম্বানীরা যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন।

প্রাক-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে রাধিকা পরেছিলেন একটি বিশেষ গাউন। সারা গাউন জুড়েই ছিল অনন্তের লেখা প্রেমপত্র।

রাধিকার বয়স যখন সবে ২২ বছর, সেই সময় প্রথম বার অনন্ত তাকে ভালবাসার প্রস্তাব দেন। রাধিকার জন্মদিন উপলক্ষে অনন্তের হাতে লেখা সেই চিঠি এখনও যত্নে রেখেছেন রাধিকা। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে সেই চিঠিই প্রিন্ট করিয়ে গাউন বানিয়ে ফেলেন রাধিকা। রাধিকা এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার জন্মদিনে অনন্ত একটা লম্বা চিঠি লেখে। সেই চিঠিতে লেখা ছিল, আমি ওর জীবনে কতটা গুরুত্বপূর্ণ। আমি চিঠিটা সযত্নে রেখে দিতে চাই। আমি চাই আমার ছেলেমেয়েরা, নাতিনাতনিরা দেখুক, আমাদের প্রেমটা ঠিক কেমন ছিল!

প্রাক-বিবাহ অনুষ্ঠানের প্রথম দিনেই রাধিকা এই বিশেষ গাউনটি পরেছিলেন। অফ শোল্ডার গাউনের উপরিভাগ ছিল কালো, তাতে ছিল চুমকির কারুকাজ করা। গাউনের নীচের ভাগটি ছিল সাদা শিফনের কাপড়ে তৈরি। সাদা ভাগেই অনন্তের হাতে লেখা চিঠি প্রিন্ট করা ছিল। রাধিকার বিশেষ দিনের এই পোশাকটি নকশা করেন লন্ডনের পোশাকশিল্পী রবার্ট উন।

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ে বিয়ের তারিখ ১২ জুলাই। প্রাক‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। গুজরাটের জামনগরে ধুমধাম করে প্রায় ৩ দিন ধরে কোটি কোটি টাকা খরচ করে আয়োজন করা হয়েছিল অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান। তারপর দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানটির আয়োজন করা হয় ইতালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button