চট্রগ্রামজেলার খবর

মহেশখালীতে সাংবাদিকদের সঙ্গে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সাদ্দাম হোসাইন, কক্সবাজার প্রতিনিধি:

মহেশখালীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন।

আজ শুক্রবার ৭ জুন উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায়, মহেশখালী প্রেসক্লাব ও মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানজয়নাল আবেদীন মহেশখালীর বিভিন্ন সমস্যা, সম্ভাবনা, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও উন্নয়ন কর্মকাণ্ড বিষয়ে সাংবাদিকদের মতামত চান এবং উপজেলার সার্বিক উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় সাংবাদিকরা নবনির্বাচিত চেয়ারম্যানের কাছে মহেশখালীর বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

এসব সমস্যার মধ্যে উল্লেখযোগ্য ছিল, মহেশখালী কক্সবাজার নদী পারাপারে ফেরিঘাটের অনিয়ম, যাত্রি হয়রানি, অদক্ষ ও অপ্রাপ্তবয়স্ক চালক দ্বারা টমটম ইজিবাইক পরিচালনা, উপকূলীয় প্যারাবন উজাড়, মাদক ও সন্ত্রাস নির্মূল ইত্যাদি বিষয়। এ সময় উপজেলা চেয়ারম্যান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং উত্থা বিষয়ে সমাধান দেওয়ার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদুল আলম দেওয়ান, হোবাইব সজীব, আবুল বশর পারভেজ, মাহবুব রোকন, শাহাব উদ্দিন, আমিনুল হক, সাদ্দাম হোসাইন, আ,ন,ম হাসান, হারুনর রশিদ, সৈয়দ মুস্তাফা আলী, ফারুক ইকবাল, বশির উল্লাহ, ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, এস,এম, রুবেল, শাহাব উদ্দিন, মোঃ তারেক আজিজ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button