রাজনীতি

শিল্পমন্ত্রীর বক্তব্যে বিব্রত আওয়ামী লীগ: কাদের

ইফতারিতে খেজুরের পরিবর্তে বড়ই—শিল্পমন্ত্রীর এমন বক্তব্যে আওয়ামী লীগ বিব্রত বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ইফতারিতে খেজুরের পরিবর্তে বরই—শিল্পমন্ত্রীর এমন বক্তব্যে আওয়ামী লীগ বিব্রত। দায়িত্বশীল ব্যক্তিদের দায়িত্ব নিয়ে কথা বলা উচিত।

শুক্রবার (১৫ মার্চ) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে সমসাময়িক বিষয়ে দেয়া বক্তব্যে এ কথা বলেন তিনি।

সরকার সিন্ডিকেট দমনে ব্যর্থও নয়, তাদের কাছে জিম্মিও নয় মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, বাজার নিয়ন্ত্রণে সরকার অ্যাকশানে আছে। সরকার নিয়মিত কাজ করছে, ফলাফল আসবেই। সিন্ডিকেট ভাঙবে। এর সঙ্গে কারা কারা জড়িত সেটা খতিয়ে দেখা হবে।

সরকারবিরোধী মনোভাব থেকে এ সিন্ডিকেট হচ্ছে কি না সেটি সরকার খতিয়ে দেখছে বলেও জানান ওবায়দুল কাদের।

গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনের মাধ্যমে সরকারের পরিবর্তন হয়েছে জানিয়ে কাদের আরও বলেন,
নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প কোনো ব্যবস্থা নেই। সরকারের পরিবর্তন চাইলে বিএনপিকে আরেকটা নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।
বিএনপি নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা এখন আরাম আয়েশে ছুটি কাটাচ্ছে। আর তাদের কর্মী বাহিনী যাদের তারা মাঠে নামিয়েছিল ক্ষমতা খুব সন্নিকটে এমন আশা দিয়ে সেই কর্মীরা এখন সারা দেশে হতাশা। বিএনপি আন্দোলনের সক্ষমতা হারিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button