বিনোদন

প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় হাজির ফেরদৌস-পরীমণি

প্রথমবারের মতো পর্দায় জুটি হতে যাচ্ছেন জনপ্রিয় দুই তারকা ফেরদৌস আহমেদ-পরীমণি ! এর আগে ফেরদৌস ও পরীমণিকে একসঙ্গে একটি টিভি অনুষ্ঠানে দেখা গেলেও প্রথমবারের মতো পর্দায় হাজির হতে যাচ্ছেন এই দুই তারকা।
তাদের জুটি করে চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী নির্মাণ করেছেন একটি বিজ্ঞাপনচিত্র। আইসি ফিল্মসের ব্যানারে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে এফডিসির ৭ নম্বর ফ্লোরে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) মধ্যরাত পর্যন্ত শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।
এ প্রসঙ্গে ইফতেখার বলেন, বিজ্ঞাপনচিত্রটি একটি লিকুইড ডিশ ক্লিনারের। আমরা সিনেমার আদলে বিজ্ঞাপনটি নির্মাণ করেছি। প্রচার শুরু হলে দর্শকরা নড়েচড়ে বসবে। কারণ নতুন কিছু দেখতে পাবে তারা। এর আগেও সিনেমার আদলে বিজ্ঞাপনচিত্র নির্মিত হলেও সেগুলো ছিল কোনো একটা দৃশ্যকে কেন্দ্র করে। তবে আমরা এই বিজ্ঞাপনচিত্রে পুরো সিনেমাকে তুলে ধরার চেষ্টা করেছি।
ফেরদৌস বলেন, পরীমণির সঙ্গে কখনো কাজ করা হয়নি। এবার তার সঙ্গেও কাজের অভিজ্ঞতা হলো। আশা করছি, আমাদের এই বিজ্ঞাপনটি প্রচারে এলে সবার ভালো লাগবে।
পরীমণি বলেন, প্রথমবারের মতো ফেরদৌস ভাইয়ের সঙ্গে কাজ করেছি। এর আগে একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। তবে স্ক্রিন শেয়ার করা হয়নি। প্রথমবার একসঙ্গে আমাদের বিজ্ঞাপনে পাওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button