জেলার খবর

বগুড়া ৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন মনজুরুল ইসলাম মেঘ

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্র রাজনীতি থেকে উঠে আসা গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মনজুরুল ইসলাম মেঘ।

বুধবার (২৯ নভেম্বর) অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

মনজুরুল ইসলাম মেঘ গণমাধ্যমকে জানান, আমার নির্বাচনী এলাকায় রাজনৈতিক ও সামাজিক উন্নয়নমূলক সেচ্ছাসেবী কাজে সম্পৃক্ত থাকায় তরুণদের মধ্যে আমার ব্যাপক গ্রহণযোগ্যতা তৈরী হয়েছে। গত কয়েক বছরে বগুড়া-৪ আসনে প্রায় ১ লাখ নতুন ভোটার হয়েছে। প্রথম বার ভোটে দাঁড়িয়েছি। নতুন ভোটাররা আমাকেই প্রথম ভোট দিবে বলে আশা করছি।

মনজুরুল আরো জানান, আমার নির্বাচনী এলাকার আপামর জনতা সুষ্ঠ ও সৃজনশীল নেতৃত্বের পরিবর্তন দেখতে চায়, এলাকায় শিক্ষার উন্নতি চায়, বেকারত্ব দূরীকরণ চায়। আমি শিক্ষা ও বেকারত্ব দূরীকরণ নিয়ে প্রায় একদশ সামাজিক কার্যক্রম করে যাচ্ছি। এই কাজ গুলি দায়ীত্বশীল জায়গা থেকে করতে চাই, তাই মুরব্বীদের দোয়া ও এলাকার সর্ব সাধারনের প্রস্তাবে আমি ভোটে দাড়িয়েছি। আশা করছি নির্বাচন সুষ্ঠ হবে, আমারা বিজয়ে আশাবাদী।

উল্লেখ্য, মনজুরুল ইসলাম মেঘ লেখক, জুরী ও চলচ্চিত্র ব্যক্তিত্ব হিসেবে দেশে ও বিদেশে ব্যাপক পরিচিত। আগামী ৭ জানুয়ারী, ২০২৪ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলের শরীক দল হিসেবে গণতন্ত্রী পার্টির দলীয় প্রতীক কবুতর মার্কায় নির্বাচন করবেন এই তরুণ রাজনীতিবীদ।

Related Articles

Leave a Reply

Back to top button