বিনোদন

ইসরায়েলকে নিন্দা জানিয়ে কাজ হারালেন মেলিসা

ইসরায়েল-হামাস চলমান যুদ্ধে ইসরায়েলের আগ্রাসনের প্রতি নিন্দা জানিয়ে প্রতিবাদ করায় কাজ হারালেন অভিনেত্রী মেলিসা বারেরা। জনপ্রিয় ফ্রাঞ্চাইজি চলচ্চিত্র ‘স্ক্রিম’-এর সপ্তম সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে এই অভিনেত্রীকে।
চলমান গাজা-হামাস যুদ্ধে দুই ভাগে বিভক্ত এখন বিনোদন অঙ্গন। কেউ ইসরায়েলকে সমর্থন করছেন তো কেউ গাজার নিরীহ মানুষের হয়ে আওয়াজ তুলছেন।
ফলে ইতিমধ্যে কাজ হারিয়েছেন একাধিক তারকা। কয়েক দিন আগে ইসরায়েলের ওপর ফিলিস্তিনিদের হামলা নিয়ে একটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন ইসরায়েলি অভিনেত্রী গাল গ্যাডট। যে কারণে অভিনেত্রীকে বিপুল কটাক্ষের মধ্যে পড়তে হয়। এবার ইসরায়েলের বিরুদ্ধে মন্তব্য করে কাজ হারালেন অভিনেত্রী মেলিসা বারেরা।
অভিনেত্রী ইসরায়েলকে ‘দখলদার’ উল্লেখ করে গাজায় চলমান গণহত্যার নিন্দা জানান এবং ইসরায়েলের পক্ষে পশ্চিমা মিডিয়া প্রচার করছে বলে অভিযোগ করে জানান, তিনি গাজায় হওয়া অন্যায় সম্পর্কে জানার চেষ্টা করছেন অনলাইন থেকে। গাজায় ইসরায়েলের আগ্রাসনকে ‘গণহত্যা এবং জাতিগত নির্মূল’ হিসেবেই আখ্যায়িত করেছেন অভিনেত্রী।
এর আগে মঙ্গলবার একাডেমি পুরস্কার বিজয়ী অভিনেত্রী সুসান সারানডনকে তাঁর সংস্থা থেকে বাদ দেওয়া হয়েছিল। কারণ তিনি গত সপ্তাহে ফিলিস্তিনপন্থী সমাবেশকে ঘিরে মন্তব্য করেছিলেন।
এর পরই অভিনেত্রী মেলিসা বারেরাকে তাঁর আসন্ন থ্রিলার থেকে বরখাস্ত করা হয়, যেখানে তিনি নিজের ভূমিকায় পুনরায় অভিনয় করতে চুক্তিবদ্ধ হয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button