জাতীয়

মহানগর যুবলীগের বহিষ্কৃত সহসভাপতি আরমানকে মাদক মামলায় জামিন

 

নিউজ নাউ বাংলা ডেস্কঃ   মাদক মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সহসভাপতি এনামুল হক আরমানকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই রায় দেন।

গত ২৩ আগস্ট আরমানের জামিন প্রশ্নে রুল জারি করেন হাইকোর্ট। একইসঙ্গে, রুল শুনানির দিন ১০ সেপ্টেম্বর ধার্য করে তদন্ত কর্মকর্তাকে হাজির থাকতে বলা হয়। সেই অনুসারে আজ বৃহস্পতিবার তদন্ত কর্মকর্তাও আদালত চলাকালীন সেখানে হাজির ছিলেন।

উল্লেখ্য ২০১৯ সালের ৫ অক্টোবর দিবাগত রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই গ্রামের জামায়াত নেতা মনির চৌধুরীর বাড়ি থেকে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরদিন তাদের রাজধানীতে আনার পর অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে র‌্যাব। এরপর রমনা মডেল থানায় র‌্যাব-১অস্ত্র ও মাদক আইনৈ মামলা দায়ের করে। ওই মামলায় এরইমধ্যে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

এ মামলায় আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সরওয়ার হোসেন বাপ্পী। জামিন আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী আলাল উদ্দিন।

আইনজীবি আলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, রুল যথাযথ ঘোষণা করে হাইকোর্ট আরমানকে জামিন দিয়েছেন। তবে আরো মামলা থাকায় তিনি এখনই জামিনে মুক্তি পাচ্ছেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button