আন্তর্জাতিক

ভোটে জয়ী হতে নিজ ইচ্ছায় ফকির বাবার জুতোর মার খেলেন ভারতের কংগ্রেস প্রার্থী

ভোটে জয়ী হতে নিজ ইচ্ছায় ফকির বাবার জুতোর মার খেলেন ভারতের কংগ্রেস প্রার্থী পারাস সাখলেচাক। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের বিধানসভার নির্বাচনকে ঘিরে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সাখলেচা এর আগে ২০১৩ ও ২০১৮ সালে মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছেন। কিন্তু জয়ী হতে পারেনি। এজন্য এবার তিনি জয়ী হতে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ওই ফকির বাবার কাছে নতুন জুতা নিয়ে দোয়া চাইতে যান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, নতুন জুতা বাবার কাছে দেয়ার পর তা দিয়ে সাখলেচাকে মারতে শুরু করেন ফকির। একবার পিঠে, একবার গালে, এমনকি কংগ্রেস নেতার মাথায় পর্যন্ত জুতো দিয়ে মারছিলেন ওই ফকির। আর হাসিমুখে ওই জুতার মারগুলো মেনে নিচ্ছেন কংগ্রেস প্রার্থী পারাস সাখলেচাক।

এ বিষয়ে সাখলেচা বলেন, তিনি একজন বিখ্যাত ফকির বাবা, সবাই তাকে বাবা বলেই ডাকেন। মানুষজন তাকে ভালোবেসে লুঙ্গি চপ্পল দান করেন। অনেকেই মনে করেন তার আধ্যাত্মিক ক্ষমতা আছে। আর এই ক্ষমতা বলে তিনি অশুভ শক্তিতে দূর করতে পারেন।

উল্লেখ,  শুক্রবার (১৭ নভেম্বর) মধ্যপ্রদেশের বিধানসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচন প্রায় ৭৬.২২ শতাংশ ভোট পড়ে। আগামী ৩ ডিসেম্বর ভোটের ফলাফল প্রকাশ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button