বিনোদনসাহিত্য ও বিনোদন

হিমুর মৃত্যু’র ঘটনায় মেকআপ আর্টিস্ট মিহির কে?

জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুকে কেন্দ্র করে ঘুরেফিরে একটি নাম আসছে তা হচ্ছে মেকআপ আর্টিস্ট মিহিরের। জানা গেছে, মিহির এখন র‌্যাবের সন্দেহের ঘেরাটোপে রয়েছে।

র‍্যাব জানায়, মিহির মেকআপম্যান হিসেবে হিমুর বাসাতেই থাকতেন। ২০১৮ সালের ২২ মে অভিনেত্রী তাজিনকেও হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, তাজিন পরে মারা যান। আমরা মিহিরের বিষয়ে কাজ করছি। মিহির এ ঘটনা সম্পর্কে কতটা জানতেন। তার সংশ্লিষ্টতা আছে কি-না সেগুলোও খতিয়ে দেখা হচ্ছে।

কাকতালীয়ভাবে তাজিন ও হিমুর বাসায় মৃত্যুর সময় উপস্থিত ছিলেন এই মেকআপম্যানকে ঘিরে নানান রহস্য দানা বেঁধেছে। কে এই মেকআপম্যান মিহির।

জানা যায়, মিহিরের বাড়ি সিলেটে। এক যুগেরও বেশি সময় ধরে তিনি মেকআপ আর্টিষ্ট হিসেবে কাজ করছেন। ব্যক্তিগত জীবনে দুবার বিয়ে করেছেন বলে জানা যায়। তবে তার দুই স্ত্রী আত্নহত্যা করেছেন বলেও শোনা গেছে।

বেশ কয়েকবছর হলো হিমু মেকআপম্যান মিহিরকে নিয়ে উত্তরার ১০ নম্বর সেক্টর এলাকায় নিজ ফ্ল্যাটে একাই বাস করছিলেন। মিহির মেকআপম্যান হিসেবে হিমুর বাসায়ই থাকতেন।

মিহির সম্পর্কে উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় গণমাধ্যমকে বলেন, ‘মেকআপ আর্টিস্ট মিহির একসময় অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত মেকআর্টিস্ট ছিল। আমরা তখন নিয়মিত কাজ করতাম। শ্রাবন্তী তখন প্রথম সারির নায়িকা। শ্রাবন্তী যখন মিহিরকে নিতো তখন মিহিরের অনেক দাপট ছিল। শ্রাবন্তীর পরিবর্তনের সাথে সাথে, চলে যাওয়ার সাথে সাথে মিহিরের ও অবস্থান পরিবর্তন হয়। তারপর মিহিরকে তাজিন আপার সঙ্গে পাই। তাজিনের মৃত্যুর ঘটনার সময়ও মিহির ছিল। একইভাবে হুমায়ারা হিমুর মৃত্যুর ঘটনায়ও মিহির ছিল।

হিমুর সমস্ত তথ্য, জীবনের যাপনের কষ্ট, সব কিছু মিহির জানে। মিহিরকে ডিবি বা পুলিশের ইন্টারোগেশনে আসা উচিত৷ তাকে জিজ্ঞাসা করলেই তথ্য পাওয়া যাবে এটা কি অপমৃত্যু, না অন্য কিছু।’

মিহিরকে অনেক অভিনেত্রীর আস্থাভাজন হিসেবে দাবি করছেন অনেকে। বিশেষ করে নারী অভিনয়শিল্পীদের সঙ্গে তার সুসম্পর্ক বেশি। একাধিক প্রবাসী অভিনেত্রীর সঙ্গেও রয়েছে তার দহরম মহরম।

এদিকে মৃত্যুর আগে হিমু নিজেকে সবকিছু থেকে কিছুটা গুটিয়ে নিয়েছিলেন বলে দাবি করেছেন অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ।

গণমাধ্যমকে তিনি বলেন, অতীতের বিভিন্ন ঘটনার ক্ষেত্রে উনার(মিহির) নাম বারবার আসছে। এটা একটু তদন্ত করে দেখা উচিত। আমার তার সঙ্গে তেমন একটা কাজ করা হয়নি। তিনি(মিহির) হিমুর সঙ্গে ক্লোজ ছিলেন, তাজিন আপার সঙ্গে ক্লোজ ছিলেন। আমার মনে হয় তার সঙ্গে কথা বললে জানা যাবে বিষয়টা আসলে কি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button