খেলা

তামিম নিজেই স্কোয়াডে থাকতে চাননি : মাশরাফী

ওয়ানডে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই দলে নেই ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান। তিনি দলে না থাকায় বিসিবির ওপর ক্ষোভ ঝারছেন দেশের হাজারো ক্রিকেট ভক্ত। কিন্তু টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলছেন, বাদ দেয়া হয়নি, তামিম নিজেই নাকি বিশ্বকাপ দলে থাকতে চাননি।
বিসিবি তামিম ইকবালকে বিশ্বকাপ দল থেকে বাদ দিয়েছে, এমন ধারণা প্রায় সবার। কিন্তু মাশরাফী বলছেন, তামিম নিজেই স্কোয়াডে থাকতে চাননি। এ সম্পর্কে ভুল তথ্য যাতে না ছড়ায়, তামিমের জন্য ম্যাশ ততটুকু সম্মান প্রাপ্য মনে করছেন।
এ সম্পর্কে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে ম্যাশ লেখেন,  একটা তথ্য হয়তো সবাই ভুল দিচ্ছে। তামিমকে বাদ দিয়েছে, আসলে সত্য হলো তামিম দলে থাকতে চায়নি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার ব্যাবধানটা অনেক। আমার মনে হয় এতটুকু সম্মান তামিমের প্রাপ্য।
তামিম গত কয়েক মাস ধরেই ইনজুরিতে ভুগছেন। বিশ্বকাপের দল ঘোষণার আগে তার ইনজুরির বিষয়টি বিসিবিকে মাথায় রাখতেও নাকি বলেন। তারপরও কেন বিশ্বকাপ দলে থাকতে চাইলেন না দেশের সবচেয়ে সফল ওপেনার?
ম্যাশ লেখেন, এখন প্রশ্ন হতে পারে তামিম কেন দলে থাকতে চাইল না। আসলে সে উত্তর আমার কাছে নাই। সেটা একমাত্র তামিমই বলতে পারে। হয়তো সে কোন একদিন বলবে, তখন আমরা বুঝতে পারব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button