জাতীয়লিড স্টোরি

হাইওয়ে পুলিশের ‘সেবা সপ্তাহ’ শুরু

আজ থেকে শুরু হচ্ছে হাইওয়ে পুলিশের ‘সেবা সপ্তাহ’। এ সেবা সপ্তাহ চলবে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর রাজারবাগে পুলিশ অডিটোরিয়ামে সেবা সপ্তাহ উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
এ প্রসঙ্গে হাইওয়ে পুলিশের প্রধান ও অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান গণমাধ্যমকে জানিয়েছেন, ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত সেবা সপ্তাহ চলবে। এ সময় নানা সচেতনতামূলক কাজ করবে হাইওয়ে পুলিশ। এই সময় হাইওয়ের সব থানা, ফাঁড়ি ও ক্যাম্প থেকে মহাসড়কে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
হাইওয়ে পুলিশ ‘সেবা সপ্তাহ ২০২৪’ পালন করছে জেনে সন্তোষ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উপলক্ষে হাইওয়ে পুলিশের সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি (এইচআর অ্যান্ড মিডিয়া) শামসুল আলম জানান, রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। স্বাগত বক্তব্য দেবেন হাইওয়ে পুলিশপ্রধান ও অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান।
অনুষ্ঠানে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান, সেতু বিভাগের সিনিয়র সচিব মনজুর হোসেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব আমিন উল্লাহ নুরী, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গাসহ সংশ্লিষ্টদের উপস্থিত থাকার কথা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button