বিনোদনসাহিত্য ও বিনোদন

এবার শাকিব-বুবলী ইস্যুতে মুখ খুললেন অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী’র সবশেষ বিতর্ক প্রশ্নে অপু বললেন, ‘কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে।’

ঢালিউডের জনপ্রিয় তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদ সম্মেলন করে সবাইকে জানান দিয়েছেন তাদের ব্যক্তিগত বিষয়াদি নিয়ে। তবে তাদের এই কাদা-ছোড়াছুড়ি কিছুটা সময়ের জন্য বন্ধ হলেও সম্প্রতি আবার শুরু হয়েছে।

সম্প্রতি বুবলীর সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দেন শাকিব খান। তবে বুবলী জবাবে বলেন, এখনো তাদের মধ্যে বিচ্ছেদ হয়নি।

অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গেও শাকিবের ঠিক একই ঘটনায় বেশ বির্তক তৈরি হয়েছিল। বুবলীর সঙ্গে শাকিবের ঘটনা প্রকাশ পাওয়ার পর তা রীতিমতো রেষারেষিতে রূপ নিয়েছিল। যদিও এখন কিছুটা কম। তবে ফের এই ইস্যুতে মুখ খুললেন অপু বিশ্বাস।

তার কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। এটুকুই বলব কী হচ্ছে আর কী হবে তা সময়ই বলে দেবে।’

এদিকে বেশ কিছু দিন ধরেই আলোচনা রয়েছে শাকিবের পরিবারের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্কের উন্নতি হয়েছে। তাদের একে অনেকের বাসায় যাতায়াতও বেড়েছে। আবার অনেকেই বলছেন, অপুর ওপর থেকে শাকিবের রাগ-অভিমানও কমে গেছে। এমনকি তারা আবার নতুন শুরুর পরিকল্পনা করছেন বলেও অনেকে মনে করছেন। এবার তারা সেই জল্পনা-কল্পনার অনেকটাই মিল খুঁজে পাচ্ছেন বুবলীর কথায়। শাকিবকে সিদ্ধান্ত নিতে বলা, জীবনকে গোছানো বা লুকোচুরি না শব্দগুলো তিনি শাকিব-অপুর সম্পর্ককে ইঙ্গিত করেই লিখেছেন বলে ধারণা করছেন অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button