বিনোদন

নিলামে প্রিয়াঙ্কার হিরার হার ২০৪ কোটি রুপি

বিশ্বের সবচেয়ে বড় ফ্যাশন শো মেট গালা। মে মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হয় এটি। বিশ্বের নামজাদা সব তারকারা আলো ছড়ান এখানে। তাদের কাতারে দেখা যাবে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকেও। ভারতীয় তারকাদের প্রিয়াঙ্কাই প্রথম ডাক পান মেট গালায়। তবে এবার তার সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকেও।
দুই তারকা্র সাজ সজ্জাই নজর কেড়েছে আলোকচিত্রীদের। আলিয়ার মুক্তো বসানো গাউনে যেমন চমক রয়েছে, তেমনই নজরকাড়া প্রিয়াঙ্কার গলার হিরার হার। মেট গালার অনুষ্ঠানের পর নিলামে উঠছে বুলেগেরিয়ান হিরার এই হার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।
শিকলের মতো নকশা, ছোট ছোট হিরার সম্বন্বয়ে তৈরি এই হার। মাঝে বড় লকেট প্রায় ১১ ক্যারেটের হিরে দিয়ে তৈরি এই হারের মূল্য প্রায় ২০৪ কোটি রুপি। অভিনেত্রীর পরনে ছিল নামকরা পোশাক সংস্থা ভ্যালেন্টিনোর হাই স্লিট কালো গাউন। প্রতিবারের মতো মেট গালার মঞ্চে প্রিয়ঙ্কাকে দেখা গিয়েছে স্বামী নিক জোনাসের সঙ্গে।
২০১৭ সালে প্রিয়াঙ্কার প্রথম অভিষেক হয় মেট গালায়। তার শেষ উপস্থিতি ছিল ২০১৯ সালে। এবার ফের আলো ছড়িয়েছেন ২০৪ কোটি রুপির হিরার হার কণ্ঠে জড়িয়ে।
শিগগিরই প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘সিটাডেল’ নামের একটি সিরিজে। বহুভাষী এই সিরিজের প্রধান চরিত্রে রয়েছেন তিনি। এই সিরিজের হাত ধরে হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় উঠেছে তার নাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button