বিনোদন

গ্রেফতার হতে পারেন আমিশা প্যাটেল

বলিউড তারকা আমিশা প্যাটেল আজকাল সিনেমায় নিয়মিত নন। তাই আগের মতো আলোচনায়ও নেই। তবে ব্যক্তিগত একটি ঘটনায় ফের আলোচনায় এলেন তিনি। আইনি জটিলতায় পড়েছেন আমিশা। তার বিরুদ্ধে জারি করা হয়েছে গ্রেফতারি পরোয়ানা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।
জালিয়াতি ও চেক বাউন্সের মামলায় আমিশা ও তার ব্যবসায়ীক সঙ্গী ক্রুনালের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছে রাঁচির সিভিল কোর্ট।  মামলাটি দায়ের করেছিলেন রাঁচি হারমু জেলার বাসিন্দা অজয় কুমার সিং নামের এক প্রযোজক।
ওই প্রযোজকের অভিযোগ, আমিশা তাকে ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবির জন্য অর্থ বিনিয়োগ করতে বলেছিলেন। এরপর তিনি ছবিটি নির্মাণ ও প্রচারের জন্য আমিশার ব্যাংক অ্যাকাউন্টে ২.৫ কোটি টাকা স্থানান্তর করেন। তবে ২০১৩ সালে ছবিটির শুটিং শুরু হলেও এখনও তা শেষ হয়নি।
অজয় কুমার সিং-এর দাবি, আমিশা ও তার ব্যবসায়িক অংশীদার আশ্বাস দিয়েছিলেন ছবিটি শেষ হওয়ার পরে সুদের সঙ্গে তিনি আসল ফেরত পাবেন। পরে আমিশা অজয় কুমার সিংকে ২০১৮ সালের অক্টোবরে ২.৫ কোটি এবং ৫০ লাখ রুপির দুটি চেক দিয়েছিলেন, যা বাউন্স হয়ে যায়। এরপরই আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।
এদিকে জানা গেছে, মামলায় সমন পাঠানো সত্ত্বেও আমিশা কিংবা তার আইনজীবী কেউই আদালতে উপস্থিত ছিলেন না, সেকারণে অসন্তোষ প্রকাশ করেছে রাঁচি সিভিল কোর্ট। মামলাটির পরবর্তী শুনানির দিন নির্ধারণ করা হয়েছে ১৫ এপ্রিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button