বিনোদন

স্বস্তিকা-জয়ার অন্তরঙ্গ ছবি

টলিউড অভিনেত্রী স্বস্তিকাকে পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে বরাবরই দেখা যায়। এ বিষয়ে সমালোচনা বা আলোচনা, দুটিতেই আছেন তিনি। অন্যদিকে দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান। অন্তরঙ্গ দৃশ্যে তারও অভিনয়ের জুড়ি নেই। কিন্তু নতুন তথ্য হচ্ছে, এই দুই অভিনেত্রীকেই এবার খোলামেলা পোশাকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেলো নেট দুনিয়ায়।
জয়া ও স্বস্তিকা দুজনেই নিজেদের ইনস্টাগ্রামের স্টোরিতে প্রকাশ করেছেন ছবিটি। এমন ছবি দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, এভাবে অন্তরঙ্গ হয়ে কীসের ইঙ্গিত দিচ্ছেন তারা !
সেই প্রশ্নের উত্তর দিলেন দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’ পত্রিকার ম্যাগাজিন ‘ইনডালজ-এর জ্যেষ্ঠ সহকারী সম্পাদক শর্মিষ্ঠা ঘোষাল। দুই বাংলার জনপ্রিয় দুই অভিনেত্রীকে এক করেছেন তিনি।
ফটোশুটের একটি ছবি পোস্ট করে বিষয়টি সামনে এনেছেন পত্রিকাটির জ্যেষ্ঠ সহকারী সম্পাদক শর্মিষ্ঠা ঘোষাল। তিনিও তারকাদ্বয়কে ‘দেবী’ সম্বোধন করেছেন।
লিখেছেন, ‘কে বলেছে এই সময়ে ব্রেকিং নিউজ সম্ভব না? ইনডালজ মাত্রই সেটা করে ফেললো! প্রথমবারের মতো অভিনয়ের দুই দেবী স্বস্তিকা মুখার্জি ও জয়া আহসানকে একসঙ্গে পেলাম আমরা; বাংলা নববর্ষ উপলক্ষে নতুন ফটোশুটের জন্য।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button