জাতীয়

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতির সহধর্মিণী

সবাইকে চমকে দিয়ে পূর্ব ঘোষণা ছাড়াই নিজের সাবেক কর্মস্থল প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হলেন নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি মো. সাহবুদ্দিন এর সহধর্মিণী ও ফার্স্ট লেডি অধ্যাপক ড. রেবেকা সুলতানা।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকাল ৩টায় বনানী স্টার টাওয়ারস্থ আইকিইউসি হলে আলোচনা সভার আয়োজন করে প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়।

সেই অনুষ্ঠানে অংশ নেন ফার্স্ট লেডি । নিজের কর্মস্থলের প্রতি ভালোবাসা ব্যক্ত করে ফার্স্ট লেডি অধ্যাপক ড. রেবেকা সুলতানা বলেন, ” ভেবেছিলাম কাউকে না জানিয়ে প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে আসবো। সবাইকে সারপ্রাইজ দিবো। কিন্তু তার আগেই সবাই আমার আসার খবর জেনে ফেলেছে। ”

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতির সহধর্মিণী

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. রায়হান আজাদ, নীতি ও উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সুজাদুর রহমান, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইফ্ফাত জাহান ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এ এস এম আরিফ। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. নুরুন্নবী মোল্লা।

আলোচনা শেষে ফার্স্ট লেডি অধ্যাপক ড. রেবেকা সুলতানাকে বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টার পদ প্রস্তাব করলে, তিনি এতে সদয় সম্মতি জ্ঞাপন করেন। এসময় ফার্স্ট লেডি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং শুভাকাঙ্খী হিসেবে পাশে থাকার কথা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button