খেলা

সাকিবের বিরুদ্ধে পোস্ট, বরিশালের দুঃখ প্রকাশ

বিপিএল থেকে বাদ পড়ায় দলীয় অধিনায়ক সাকিব আল হাসানের বিপক্ষে একটি পোস্ট দেয় ফরচুন বরিশাল। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া সেই পোস্ট কিছুক্ষণ পরেই সরিয়ে নেয় ফ্রাঞ্চাইজটি।

বিষয়টি নিয়ে এক বিবৃতি দিয়ে ভুলবশত পোস্ট করার কথা স্বীকার করার পাশাপাশি দুঃখ প্রকাশ করে দলটি।

রোববার (১২ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে ৪ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়ে ফরচুন বরিশাল।

ম্যাচ শেষে ফরচুন বরিশালের পেজ থেকে সাকিবের বিরুদ্ধে একটি পোস্ট দেওয়া হয়। পোস্টে বলা হয়, বিপিএলে দারুণ ফর্মে থাকার পরও আপনি ব্যাটিংয়ে নামেননি। তার বদলে যোগ দেওয়া রাজাপাকসেকে ক্রিজে পাঠিয়েছেন। আগের ম্যাচে ভালো খেলা ডোয়াইন প্রিটোরিয়াসকেও মাঠে পাঠাননি। ফলে এই হারের দায় এড়াতে পারবেন?’

পোস্টে আরও বলা হয়, দলের বোলাররা সামর্থের সবটুকু দিয়ে চেষ্টা করেছে। তারপরেও হার দেখতে হয়েছে। এই হারের কারণ আপনার ভুল ব্যাটিং রোটেশ সিস্টেম।

এই পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে যায়। এর কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেওয়া হয়। এরপর দলের মিডিয়া ম্যানেজার সংবাদমাধ্যমে একটি লিখিত বিবৃতি দেন। সেই সঙ্গে ফেসবুকে পোস্ট করে দুঃখ প্রকাশ করে দলটি।

এরপর যে অ্যাডমিন এই পোস্ট দিয়েছে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছে ফরচুন বরিশাল কর্তৃপক্ষ। দ্রুত অভিযুক্ত অ্যাডমিনকে ব্লক করার পাশাপাশি কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button