জাতীয়

বিএনপি পাকিস্তান মার্কা দেশ চায়: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি পাকিস্তান মার্কা নির্বাচন চায় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ফার্মগেটে ঢাকা-১২ আসনের আয়োজনে ‘সন্ত্রাসী-সংগঠন বিএনপি জামায়াতের দেশ বিরোধী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে’ তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন তাদের (বিএনপির) ভালো লাগে না। তারা আবারও ঠেলাগাড়ির যুগে ফিরে যেতে চান। বিএনপি পাকিস্তান মার্কা দেশ চায়।

বিক্ষোভ সমাবেশে আসাদুজ্জামান খান কামাল বলেন, রাজাকার আলবদর সব আজ একত্র হয়েছে, তারা বঙ্গবন্ধু কন্যাকে টেনে-হিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিতে চায়। কারণ এভাবেই তারা ক্ষমতায় এসে অভ্যস্ত। হত্যা এবং কু-এর রাজনীতিতে তাদের অভ্যাস, সেটা তারা পরিবর্তন করতে পারে নাই।

তিনি আরও বলেন, আমাদের নেত্রী যখন ক্ষমতায় এসেছিলেন তখন দেশের মাথাপিছু আয় ছিল ৫৬০ ডলার, এখন সেটা প্রায় তিন হাজার ডলার। তিনি যানজট নিরসনে মেট্রোরেল করবেন বলেছিলেন, সেটা তিনি করেছেন। তিনি দেশকে আলোকিত করবেন বলেছিলেন, তিনি দেশকে আলোকিত করে দেখিয়ে দিয়েছেন।

দেশের বিদ্যুৎ সাফল্য নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসেছিল বিদ্যুৎ উৎপাদন হতো আড়াই হাজার মেগাওয়াট। এখন সেটা ২৫ হাজার মেগাওয়াট।

দেশের উন্নয়ন বিএনপির ভালো লাগে না মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এটাই বিএনপির মাথা ব্যথা। তারা ঠেলা গাড়িতে ফিরতে চান। তাই প্রতিনিয়তই অগ্নিসন্ত্রাস করেন। দেশ মেরামত করতে চান। তাদের বলে দিতে চাই, তারা যদি দেশে সন্ত্রাস কায়েম করতে চান, বাংলাদেশ আওয়ামী লীগ বসে থাকবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button