রাজনীতি

২১ হাজার আ.লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে রয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী পেশাজীবীদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিব) সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মির্জা ফখরুল ইসলাম বলেছেন, আমরা নাকি রক্ত ঝড়াই। ১৫ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। ৩ নভেম্বরের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। আহসানউল্লাহ মাস্টার, মনজুরুল ইমাম, এস এম কিবরিয়া এদের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ আপনাদের হাতে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মিথ্যাচার করে কোনো লাভ নেই। নেতিবাচক রাজনীতি, সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক, জঙ্গিবাদের রাজনীতির পৃষ্ঠপোষকতার কারণে আন্দোলনে এবং নির্বাচনেও আপনাদের পতন হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানে লাখ লাখ মানুষের সমাবেশ। আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাসী নই, আমরা কারো সঙ্গে মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন, ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না। খেলা হবে ডিসেম্বরে। আগামী নির্বাচনে খেলা হবে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button