জাতীয়লিড স্টোরি

সৌদির স্বরাষ্ট্র উপমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছে স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন সৌদি আরবের স্বরাষ্ট্র উপমন্ত্রী নাসের বিন আব্দুল আজিজ আল দাউদ।

রোববার (১৩ নভেম্বর) সকাল সোয়া ১০টায় সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়।

এর আগে সকাল ৯টা ৫০ মিনিটে সৌদি আরবের স্বরাষ্ট্র উপমন্ত্রীর নেতৃত্বে ১০ সদস্যের প্রতিনিধি দলটি সচিবালয়ে এসে পৌঁছায়। এরপর তাদের গার্ড অব অনার ও লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়।

বৈঠকে বাংলাদেশের পক্ষে স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে রয়েছেন জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মো. আমিনুল ইসলাম খান, সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুনসহ অন্যান্য কর্মকর্তারা।

সৌদি আরবে অবস্থানরত প্রায় ২৫ লাখ বাংলাদেশি কর্মী এবং মিয়ানমারের নাগরিক রোহিঙ্গাদের প্রসঙ্গসহ নিরাপত্তা-সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় বৈঠকে আলোচিত হতে পারে বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানা গেছে।

আজ রোববারই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন সৌদির স্বরাষ্ট্র উপমন্ত্রী। এছাড়া বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রবাসী কল্যাণমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে তার সাক্ষাৎ করার কথা রয়েছে। এরপর সন্ধ্যায় তিনি সৌদি আরব ফিরে যাবেন।

এর আগে দুদিনের সফরে শনিবার বিকেলে ঢাকায় পৌঁছান সৌদি স্বরাষ্ট্র উপমন্ত্রী আবদুল আজিজ আল দাউদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button