বিনোদনসাহিত্য ও বিনোদন

মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন রণবীর-আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা হওয়ার খবর সবার জানা। নতুন খবর হলো, এবার হাসপাতাল থেকে ছুটি মিলেছে আলিয়া ও তার কন্যার। রণবীর কাপুর ও আলিয়া মেয়েকে নিয়ে ফিরছেন নিজেদের বাড়ি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।
আজ (১০ নভেম্বর) সকাল সকাল মুম্বাইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালের গেট দিয়ে বেরিয়ে যায় রণলিয়ার গাড়ি। এসময় পাপারাজ্জিরা ঘিরে ধরেন। তাদের পাশ কাটিয়ে গাড়ি নিয়ে চলে যান তারা।
জানা গেছে, নতুন অতিথির আগমন উপলক্ষে কাপুরদের বাড়িতে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। এরইমধ্যে নির্ধারণ করা হয়েছে নতুন অতিথির কক্ষ। নয় তলা বাড়ির একটি তলায় থাকবেন রণবীরের মা নীতি কপুর। অন্য তলায় থাকবেন রণলিয়া। সদ্যজাত কন্যা তাদের সঙ্গেই থাকবেন। তবে তার জন্যও বরাদ্দ রয়েছে ওই বাড়ির একটি তলা।
চলতি মাসের ৬ তারিখ সন্তান জন্ম দেন আলিয়া। এদিন সকাল থেকেই ভাট ও কাপুর পরিবারে টান টান উত্তেজনা বিরাজ করছিল। আলিয়া যাতে নির্বিঘ্নে সন্তানের জন্ম দিতে পারেন সেজন্য সকাল সকাল ভর্তি করা হয় হাসপাতালে। সন্তান জন্মের পর মা-মেয়ে ওই হাসপাতালেই ছিলেন এতদিন। এবার ছুটি পেতেই নতুন অতিথিকে নিয়ে ছুটলেন নিজেদের বাড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button