বিনোদনসাহিত্য ও বিনোদন

‘দামাল’ টিম-এর আমন্ত্রণে ফুটবল ম্যাচে তারকারা

২৮ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রায়হান রাফীর সিনেমা ‘দামাল’।  আর তাই নতুন নতুন চমকপ্রদ সব প্রচারণা দিচ্ছে পুরো টিম। তারই ধারাবাহিকতায় এবার তারকাদের নিয়ে একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করলো দামাল টিম ।
শনিবার (২২ অক্টোবর) বসুন্ধরা কিংস অ্যারেনায় একসঙ্গে ফুটবল ম্যাচ খেলতে মাঠে নামলেন দেশের দেশের শোবিজ অঙ্গনের এক ঝাঁক তারকা ও বসুন্ধরা কিংস ক্লাবের তারকা ফুটবলাররা ।  এদিন ‘দামাল’ এর জার্সি পরে মাঠে নামেন তারা।
এর আগে সিনেমা প্রচারের অংশ হিসেবে আজ (২২ অক্টোবর) বিকালে ‘দামাল’- সিনেমা টিমের আমন্ত্রণে বসুন্ধরা কিংস অ্যারেনায় মাঠে ফুটবল খেলার আয়োজন করা হয়।
ছবির পরিচালক রায়হান রাফি জানান, টিম ‘দামাল’র আমন্ত্রণে আজ বসুন্ধরা কিংস অ্যারেনায় একসঙ্গে ফুটবল ম্যাচ খেলবেন দেশের মিডিয়া অঙ্গনের একঝাঁক তারকা ও দেশসেরা ক্লাব বসুন্ধরা কিংসের তারকা ফুটবলাররা।
এ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি,সামিয়া অথৈ, পূজা, নাজমুস সাকিবসহ আরও অনেকে।
মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির পরিচালক রায়হান রাফী। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দোলা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button