বিনোদন

জন্মদিনে কোহলির শতকে আবেগঘন শুভেচ্ছা আনুশকার

গতকাল (৫ নভেম্বর) ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির ছিলো জন্মদিন। ৩৫ বছরে পা দিলেন বিরাট কোহলি। জন্মদিনে ঘরনি আনুশকা স্পেশাল কিছু তো করবেন! আর সেই স্পেশাল কিছু দেখিয়ে দিলেন অভিনেত্রীর ইনস্টাগ্রামে। স্বামীর জন্মদিনে তিনটি ছবি শেয়ার করেছেন আনুশকা। যার প্রথমেই বিরাটের একটি বিরল রেকর্ডের কথা উল্লেখ করা হয়েছে।
আসলে গতকাল নিজের জন্মদিনে ক্রিকেটের নন্দনকানন ইডেনের ময়দানে জীবনের ৪৯তম সেঞ্চুরি করে ফেললেন বিরাট কোহলি। আর তাই প্রিয় মানুষটিকে একসাথে দুই শুভেচ্ছাই জানালেন  স্ত্রী আনুশকা শর্মাও।
বিরাটের শতরানের ক্যামেরাবন্দি দৃশ্য ইনস্টা স্টোরিতে পোস্ট করে অভিনেত্রীর মন্তব্য, ‘নিজের জন্মদিনেই নিজেকে সেরা উপহার দিলে।’ প্রসঙ্গত, এদিন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচেই শতরান করে শচীন তেণ্ডুলকরকে ছুঁয়ে ফেললেন বিরাট কোহলি। যার জন্য ‘ক্রিকেটের ঈশ্বর’ নিজে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। বিরাট যে চলতি বিশ্বকাপেই তাঁর ‘আইকন’-কে ‘গড অফ ক্রিকেট’-কে ছুঁয়ে ফেলবেন, তা আগেভাগেই আন্দাজ করা গিয়েছিল তার পারফরমেন্স দেখে। বিরাটের এই নতুন মাইলস্টোন গড়ার মুহূর্তের সাক্ষী থাকল ইডেন। গ্যালারিতে তখন বিরাট-বিরাট উল্লাস, চিৎকার…। কিন্তু কোহলি যেন খানিকটা নিশ্চুপ! তাঁর ফোকাস খেলায়। আর স্বামীর এমন সাফল্যেই আবেগঘন আনুশকা শর্মা।
ক্যাপশনে আনুশকা লিখেছেন, “ও সত্যিই জীবনের প্রত্যেকটা ভূমিকায় আলাদা! কিন্তু কোনও না কোনও ভাবে নিজের গর্বের মুকুটে নতুন পালক যোগ করে যেতে থাকে। এই জীবন আর তার পর, শেষের পরেও তোমাকেই ভালোবাসি। প্রত্যেক মুহূর্তে, সমস্ত কিছু দিয়ে।” এবার শতরান ছোঁয়ার পরও তার অন্যথা হল না। সোশাল মিডিয়াতেই ভালোবাসা জানালেন আনুশকা শর্মা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button