জাতীয়

কিশোরগঞ্জ সফর শেষে ঢাকা ফিরেছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ নিজ জেলা কিশোরগঞ্জে চার দিনের সফর শেষে আজ সন্ধ্যায় ঢাকায় পৌঁছেছেন। বিকেল ৬:১৫ টায় হেলিকপ্টারযোগে ঢাকা পৌঁছান তিনি।

জেলার তিন উপজেলা- মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনায়- চলমান কিছু উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও পেশাজীবিদের সাথে মতবিনিময় করতে গত ২২ আগস্ট মিঠামইনে যান রাষ্ট্রপতি।

সফরের শেষ দিনে ঢাকা ফেরার আগে রাষ্ট্রপতি সরকারি কর্মকর্তাদের জন্য নবনির্বিত “মিঠামইন উপজেলা অফিসারস’ ডরমেটরি ভবন” উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন।এর আগে তিনি তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান। রাষ্ট্রপ্রধান সেখানে বিদ্যালয়ের একাডেমিক কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া করার পরামর্শ দেন।

রাষ্ট্রপতি হামিদ ঘোড়াওত্রা নদীর উপর নির্মাণাধীন ব্রীজের নির্মাণ কাজের অগ্রগতি ও পরিদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মোঃ ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে বাদ আসর রাষ্ট্রপতি হামিদ মিঠামইনের কামালপুরে তার পিতা হাজী মোঃ তায়েব উদ্দিন এবং মাতা তমিজা খাতুনের-কবর জিয়ারত করেন। এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। সূত্র: বাসস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button