খেলা

ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ডেটে যাবো : পাকিস্তানি অভিনেত্রী

বিশ্বকাপের প্রথম খেলায় ভারতের কাছে ৭ উইকেটে হেরেছে আহমেদাবাদে পাকিস্তান। এখন যদি উভয় দল সেমিফাইনালে যায়, তাহলে দ্বিতীয়বারের দেখায় ভারতকে হারানোর একটি সম্ভাবনা থেকে যায় পাকিস্তানের।

আর তাই বাংলাদেশের দিকে তাকিয়ে আছেন পাকিস্তানের ক্রিকেট ভক্তরা। এমনকি পাকিস্তানি এক অভিনেত্রী আগেভাগেই জানিয়ে রাখলেন, বাংলাদেশ যদি ভারতকে হারাতে পারে তবে ঢাকায় এসে সাকিবদের সঙ্গে ডিনার ডেট করবেন।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) করা এক পোস্টের মাধ্যমে সেহার শিনওয়ারি নামের এক অভিনেত্রী লিখেছেন, যদি বাংলাদেশ বিশ্বকাপে ভারতকে হারাতে পারে তাহলে তিনি বাংলাদেশের ক্রিকেটারদের সাথে ডেটে যাবেন।

পোস্টে তিনি লিখেছেন, ‘ইনশাআল্লাহ, পরের ম্যাচে আমার বাঙালি বন্ধুরা আমাদের প্রতিশোধ নেবে। যদি তাদের দল ভারতকে হারাতে পারে তাহলে আমি ঢাকায় যাব এবং বাঙালি ছেলেদের সঙ্গে মাছ দিয়ে নৈশভোজ করব।’

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বেঙ্গালুরুর মহারাষ্ট্র অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হতে যাচ্ছে দুপুর আড়াইটায়।

এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম তিন ম্যাচে বাংলাদেশের জয় একটিতে। অপরদিকে তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় পেয়েছে ভারত। এখন দেখার বিষয় পাকিস্তান ভক্তদের আশার বানী দিতে পারেন কিনা টাইগার দল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button