বিনোদনসাহিত্য ও বিনোদন

টুটুল-তানিয়ার বিচ্ছেদে আবেগঘন স্ট্যাটাসে যা বললেন সিদ্দিক

সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ২৩ বছরের সংসারের বিচ্ছেদের খবরে, অভিনেতা সিদ্দিকুর রহমান নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের মন খারাপের কথা তুলে ধরেছেন।

নিউজ নাউ বাংলার পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো:

তিনি লিখেন, টুটুল ভাই এবং তানিয়া আপার একটি সন্তানের নাম আরশ, আমার সন্তানের নামও আরশ কিন্তু আমি কখনও ভাবিনি’ আরশ নামের সন্তানদের জীবনে একই অবস্থা হবে। সত্যি আমরা মিডিয়া মানুষরা কি করি কি করছি কি করা উচিত এগুলো নিয়ে আরেকটু ভাবতে হবে। আসলে আমি কখনো কোন কিছু বলতে চাইনি এসব নিয়ে কিন্তু আজ আর পারলাম না মনে হলো কোন কিছু বলা উচিত আমার কেন এমন হচ্ছে?

আসলে কি আমরা অনেক খারাপ? নাকি বিধাতা আমাদের এভাবেই জীবন দিয়ে পাঠিয়েছেন। আমরা না হয় আমাদের জীবন আনন্দে কাটিয়ে গেলাম। আমাদের সন্তানরা কি দোষ করেছে? আমাদের জন্য তাদের এমন জীবন গড়তে হবে কেন? আজকে একটা নিউজ দেখে আমার মনটা অনেক খারাপ তানিয়া আপু এবং এস আই টুটুলের বিবাহ-বিচ্ছেদের নিউজটি। যখন আমার চোখের সামনে নিউজটি পরল তখন মনে হলো কি হতে চলেছে এসব?
আমরা কি একে অপরকে একটু স্যরি বা থ্যাংকস বলতে পারি না। আমার মনে হয় এই দুটি শব্দের কারণে শুধু বাংলাদেশে নয় সারা পৃথিবীর অনেক সন্তানরাই তাদের জীবনকে সুন্দরভাবে গড়তে পারে না।

সর্বোপরি, বলবো তানিয়া আপু এবং টুটুল ভাই সাথে দীর্ঘ ৩১ দিন আমেরিকাতে কাটিয়েছি, দেখেছি তাদের মিল, তাদের জীবনে এমন ঘটনা ঘটবে আমি ভাবতে পারি না। আল্লাহর কাছে শুধুই প্রার্থনা আরশ তোমরা সব সময় ভালো থেকো এবং থাকবে এটা আমার বিশ্বাস, ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button