বিনোদন

আমার বায়োপিকে রণবীর নেই : সৌরভ গাঙ্গুলী

সম্প্রতি খবরে প্রকাশিত হয় ভারতের ক্রিকেটের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করছেন বলিউড তারকা রণবীর। তবে সৌরভ চরিত্রে রণবীর কাপুরের অভিনয়ের বিষয়টি অস্বীকার করলেন সৌরভ গাঙ্গুলী। জানালেন, রণবীর তার বায়োপিক করছেন না। [ খবর : আনন্দ বাজার ]
সৌরভ গাঙ্গুলী বলেন, ‘আমার বায়োপিকে সৌরভের ভূমিকায় রণবীর কাপুর অভিনয় করছেন না। এটি ভুল খবর প্রচার হয়েছে। রণবীর কলকাতায় আসছে ওর নতুন সিনেমার প্রমোশনের জন্য। সেই কারণে আমার সঙ্গে দেখা হবে।’
নিউজ ১৮’-কে দেওয়া একটি বিশেষ সাক্ষাৎকারে সৌরভ স্পষ্ট করে বলেন, “রণবীরের কলকাতায় আগমন ওর নতুন সিনেমা‌ ‘তু ঝুটি ম্যায় মাক্কার’-এর প্রমোশনের জন্য। এর সঙ্গে আমাকে নিয়ে হতে যাওয়া বায়োপিকের সম্পর্ক নেই।”
রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ইডেন গার্ডেনে মিলিত হবেন সৌরভ এবং রণবীর। তার আগেই বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছিল, সৌরভের আসন্ন বায়োপিকে রণবীর কাপুরকে দেখা যাবে। সেই জন্যই দুজনের এই সৌজন্য সাক্ষাৎ। তবে সেই জল্পনার অবসান ঘটালেন সৌরভ নিজেই।
‘এর আগে সৌরভের বায়োপিকের খবর যখন প্রথমবার প্রকাশিত হয় তখন সৌরভ জানিয়েছিলেন যে নিজের বায়োপিকে তিনি রণবীর কাপুরকে দেখতে চান। তার পর থেকেই বড় পর্দায় সৌরভের ভূমিকায় রণবীর কাপুরের অভিনয়ের খবরের জল্পনা শুরু হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button