বিনোদন

বিশ্বের প্রভাবশালীদের তালিকায় একমাত্র ভারতীয় আলিয়া ভাট

বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় নাম উঠেছে বলিউডে এই মুহূর্তে অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাটের। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।
সম্প্রতি টাইমস ম্যাগাজিন ২০২৪ সালের বিশ্বের ১০০ প্রভবাবশালীর তালিকা প্রকাশ করেছে। সে তালিকায় উঠে এসেছে আলিয়ার নাম। ভারতীয় বংশোদ্ভূত দেব প্যাটেলের নামও রয়েছে টাইমস-এর বিশ্বের একশো প্রভাবশালীর তালিকায়।
চলতি বছর বলিউড থেকে একমাত্র তার নাম রয়েছে এই তালিকায়। ব্রিটিশ লেখক তথা পরিচালক টম হার্পার কাপুরবধূর প্রশংসা করে লিখেছেন, “‘হার্ট অফ স্টোন’-এর সুবাদে আলিয়ার সঙ্গে পরিচয়। ওটাই ওর ইংরেজি সিনেমায় হাতেখড়ি। জনপ্রিয় হওয়া সত্ত্বেও মাটিতে পা রেখে চলা একজন মজার মানুষ। ওর কাজের একটা ধরণ রয়েছে। ভীষণ মনোযোগী। চরিত্রের প্রয়োজনে যে কোনোরকম ঝুঁকি নিতে কুণ্ঠাবোধ করেন না আলিয়া। ও প্রকৃত অর্থে আন্তর্জাতিক মানের তারকা।”
তবে আলিয়ার জন্য এ সম্মান নতুন কিছু নয়। গত বছর জনপ্রিয় ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্বের প্রভাবশালী নারীর একটি তালিকা প্রকাশ করে। সে তালিকায় ছিল আলিয়ার নাম। মিলি অ্যালকুক, এমিলি ক্য়ারির মতো হলিউড তারকাদের পাশে শোভা পেয়েছিল তার নাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button