রাজনীতি

নাটোরে স্বেচ্ছাসেবক লীগের নানা আয়োজন

নাটোরের কাদিম সাটুরিয়া রিভারভিউ আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার, শীতবস্ত্র ও শিশু খাদ্য বিতরণ করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।

নাটোরের কাদিম সাটুরিয়া রিভারভিউ আশ্রয়ন প্রকল্পে ঘর পেয়েছে গৃহহীন ১০০ পরিবার। বুধবার বেলা ১২ টায় নাটোর জেলার লক্ষীপুর খোলাবাড়ীয়া ইউনিয়নে কাদিম সাটুরিয়া রিভারভিউ আশ্রয়ন প্রকল্প এলাকা ঘুরে দেখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

বেলা ২ টা ৩০ মিনিটে কান্দির ভিটুয়া ইউনিয়নের সামনে আয়োজিত শীতবস্ত্র ও শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির ফলে জনজীবনে এখন গরীব দুঃখী অসহায় গৃহহীন মানুষের মুখে হাসি ফুটেছে। শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। তিনি সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু’র জন্য দোয়া চান।

প্রধান বক্তা সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলে দোয়া করবেন। তিনি সকলকে শেখ হাসিনার উন্নয়ন কাজের প্রচারনা করার আহ্বান জানান।

এরপর ১০০০ জনের মাঝে শেখ হাসিনার উপহার শীতবস্ত্র ও শিশু খাদ্য বিতরণ করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

এ সময় সার্বিক সহযোগিতা করেছেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাড. জুনায়েদ আহমেদ পলক।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, রত্না আহমেদ, নাটোর পৌরসভা মেয়র উমা চৌধুরী জলি, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সদস্য মাসরুল আলম মিলন, ইসতিয়াক আহমেদ লিন, সভাপতিত্ব করেন নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসতিয়াক আহমেদ ডলার, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শফিকুল আজম স্বপন। আরও উপস্থিত ছিলেন নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button