রাজনীতি

নেত্রীর কাছে যাওয়ার চেষ্টা করবো, রিভিউ চাইবো

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার হবে পর, শনিবার গণমাধ্যমের কাছে নিজের প্রতিক্রিয়ায় গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম বলেন, কিছু কথা কেটে কেটে মিথ্যাচারসহ উপস্থাপন করা হয়েছে। আমি মানুষ, ভুল হতে পারে। আমি নেত্রীর কাছে যাওয়ার চেষ্টা করবো। বিষয়টি স্পষ্ট করার চেষ্টা করবো। রিভিউ করবো।

শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার দায়ে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, গত সেপ্টেম্বরে বঙ্গবন্ধুকে নিয়ে মেয়র জাহাঙ্গীর আলমের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়। সেখানে বঙ্গবন্ধুকে নিয়ে জাহাঙ্গীরের মন্তব্য ঘিরে গাজীপুর আওয়ামী লীগের একাংশ ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা জাহাঙ্গীরের বহিষ্কার দাবি করেন।

এ ঘটনায় গাজীপুরের রাজনীতি উত্তপ্ত হয়ে ওঠে। এ নিয়ে গাজীপুরে মেয়র-সমর্থকদের সঙ্গে বিরোধীদের সংঘর্ষের ঘটনাও ঘটে কয়েক দফা।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল হাদী শামিম জানান, দলীয় পদ থেকে মেয়র জাহাঙ্গীর আলমকে বহিষ্কারের ঘোষণায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে গাজীপুরের শহরে, গাছা, পূবাইল, টঙ্গী, কাউলতিয়া, বাসনসহ মহানগরের বিভিন্ন এলাকায় দলীয় নেতা-কর্মী ও সাধারণ নাগরিকরা আনন্দ মিছিল করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button