খেলা

আজ অনুশীলন ম্যাচ খেলবে সফরকারী শ্রীলঙ্কা

বৃহস্পতিবার বিকেএসপিতে অনুষ্ঠিত হয় আন্তঃস্কোয়াড অনুশীলন ম্যাচ । বিসিবি লাল ও সবুজ দলে ভাগ হয়ে মাঠে নামেন ক্রিকেটাররা। লাল দলের অধিনায়ক তামিম ইকবাল, আর সবুজ দলের নেতৃত্বে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তামিমের নেতৃত্বাধীন লাল দল পাঁচ উইকেটে জয় পায়।  সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়েছেন তামিম।

অনুশীলন ম্যাচে  মাত্র ৫৮ বলে ৮০ রান করেছেন তামিম। তার ইনিংসে সাতটি চার ও চারটি ছক্কা ছিল।  আর ৫৫ বলে মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে অপরাজিত ৬৪ রান। ৬টি চার ও ২টি ছক্কায় নিজের ইনিংস সাজান তিনি। প্রথমে ব্যাট করে বিসিবি সবুজ দল ৪৫ ওভারে ৩ উইকেটে ২৮৪ রান করে।

জবাবে তামিম-মুশফিকের ব্যাটিংয়ে ৪১ ওভারে ৫ উইকেটে ২৮৮ রান করে ম্যাচ জিতে লাল দল। বিসিবি সবুজ দলের পক্ষে সর্বোচ্চ রান করেন আফিফ হোসেন। আফিফ ৬৪ ও মাহমুদউল্লাহ রিয়াদ ৬২ রান করেন। ওপেনার হিসেবে সৌম্য সরকার ৬০ রান করেন। তিন নম্বরে ব্যাট হাতে নেমে সুবিধা করতে পারেননি সাকিব আল হাসান। ২০ বলে করেন ২৮ রান। ম্যাচে ব্যাটসম্যানরা ভালো করলেও বোলাররা ছিলেন নিষ্প্রভ।

আজ শুক্রবার (২১ মে) নিজেদের মধ্যে একই ভেন্যুতে অনুশীলন ম্যাচ খেলবে সফরকারী শ্রীলঙ্কা। এরপর ২৩ মে থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button