সাহিত্য ও বিনোদন

প্রতিযোগী থেকে পড়শী এবার বিচারক

প্রতিযোগী থেকে এবার বিচারকের আসনে দেখা মিলবে জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শীকে।

‘গলা ছেড়ে গাও’ স্লোগানে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’ শুরু হতে যাচ্ছে বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে। প্রথমবারের মতো এই রিয়েলিটি শো’তে দেখা মিলবে বিচারক পড়শীর।

পড়শীর ক্যারিয়ারও শুরু হয়েছিল চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘ক্ষুদে গানরাজ’ র মাধ্যমে। সেটা এক যুগ আগের কথা। এবার এক যুগ পর রিয়েলিটি শো’তে বিচারক হিসেবে দেখা যাবে এই গায়িকাকে।

এ সম্পর্কে পড়শী বলেন, ‘আমি নিজেও একটি রিয়েলিটি শো থেকে উঠে এসেছি। আমি তখন মঞ্চে থেকে গান গেয়েছি। এবার বিচারকের আসনে বসে প্রতিযোগীদের গান শুনবো। নতুন অভিজ্ঞতা। একজন প্রতিযোগী যখন স্টেজে গান করতে আসেন তখন তার গানের সাথে স্বপ্ন, ভয়সহ অনেককিছু মাথায় কাজ করে। সেই অভিজ্ঞতা আমিও পার করে এসেছি। তাই আমি চেষ্টা করবো আমার অভিজ্ঞতা দিয়ে প্রতিযোগিদের তুলে আনার।’

এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিস্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিস্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে।

এছাড়াও rtvonline.com/youngstar অথবা rtv.youngstar@gmail.com অথবা www.facebook.com/Rtvrealityshows – এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবেন।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিস্ট্রেশন শুরু হবে আগামী ১০ সেপ্টেম্বর (শুক্রবার)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button