জাতীয়

এয়ার অ্যাম্বুলেন্সে ভারতে নেয়া হচ্ছে ডেপুটি স্পিকারকে

দুই মাসেরও বেশি সময় ধরে দেশে চিকিৎসা নিয়ে স্বাস্থ্যের তেমন কোনও উন্নতি না হওয়ায় বুধবার (১৮ আগস্ট) এবার অ্যাম্বুলেন্সে ডেপুটি স্পিকারকে ভারতে নেয়া হচ্ছে।

সংসদ সচিবালয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গেল জুন মাসে রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে ডেপুটি স্পিকারের পেটে টিউমারের অস্ত্রোপচার করে চার কেজি ওজনের টিউমার অপসারণ করা হয়।

কিন্তু টিউমার অপসারণের পরও তিনি পুরোপুরি সুস্থ হতে পারেননি। এরইমধ্যে তার শারীরিক নানা জটিলতা দেখা দেয়। নিউরো সায়েন্স ও ল্যাবএইডসহ বিভিন্ন হাসপাতালে অনেক পরীক্ষা-নিরীক্ষার পরও তার রোগ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

এরপরই ল্যাবএইড হাসপাতালের অ্যাডভাইজার অ্যান্ড চিফ কনসালটেন্ট সার্জন অধ্যাপক ডা. খাদেমুল ইসলামের নেতৃত্বে মেডিকেল বোর্ড ডেপুটি স্পিকারের শারীরিক অবস্থার বিষয়ে ভারতীয় চিকিৎসদের সঙ্গে পরামর্শ করেন। এরই ধারাবাহিকতায় তাকে ভারতে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

জানা গেছে, ডেপুটি স্পিকারকে প্রথমে এয়ার অ্যাম্বুলেন্সে বেনাপোলে নেয়া হবে। সেখান থেকে সীমান্ত পার হয়ে সড়কপথে কলকাতার নেতাজী সুভাষচন্দ্র বসু (দমদম) বিমানবন্দরে নেয়া হবে। এরপর সেখান থেকে তাকে বিমানে নেয়া হবে মুম্বাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button