খেলা

তিন বছরের চুক্তিতে নেইমারের চেয়েও বেশি পারিশ্রমিক পাচ্ছেন মেসি

অবশেষে খবর মিলেছে ফরাসী ক্লাব পিএসজিতেই যাচ্ছেন মেসি।

স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, পিএসজিতে যে পারিশ্রমিক পেয়ে থাকেন নেইমার, তার চেয়েও বেশি দেয়া হচ্ছে মেসিকে। শুধু তাই নয়, আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে তিন বছরের চুক্তি করতে যাচ্ছে ফরাসী ক্লাবটি।

ফরাসি প্রভাবশালী পত্রিকা এল ইকুইপে জানাচ্ছে, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরো বাড়ানো যাবে। সে প্রসঙ্গও রেখে দেয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেয়া হবে। যা নেইমারের চেয়ে ৫ মিলিয়ন বেশি।

পিএসজিতে নেইমার পারিশ্রমিক পেয়ে থাকেন ৩৫ মিলিয়ন ইউরো। প্রসঙ্গতঃ নেইমারই এখনও পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ফুটবলার। চুক্তি হলে মেসিই হবেন সবচেয়ে পারিশ্রমিকপ্রাপ্ত ফুটবলার।

পিএসজি আশা করছে, চুক্তি সম্পন্ন হয়ে গেলে আগামী মঙ্গলবারই তারা মেসিকে নিয়ে প্রেজেন্টেশন করতে চায়। স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপোর্তিভোও জানিয়েছে, মেসিও চান যত দ্রুত সম্ভব পিএসজির জার্সিতে নিজেকে প্রেজেন্ট করতে।

বার্সেলোনার সঙ্গে মেসির সম্পর্ক শেষ- আনুষ্ঠানিকভাবে এই ঘোষণার পর থেকেই সারা বিশ্বে ফুটবলপ্রেমীদের বড় প্রশ্ন ছিল কোথায় যাচ্ছেন মেসি? অবশেষে মিললো বহু প্রতীক্ষিত সেই উত্তর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button