বিনোদন

‘ইত্যাদি’ এবার মেট্রোরেলে

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে দেশের স্বপ্ন প্রকল্প ঢাকার উত্তরার দিয়াবাড়িতে মেট্রোরেল লাইনের ডিপোতে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১৬ জুলাই ধারণ করা হয় বিশেষ পর্বটি। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে বিশেষভাবে আয়োজন করা হয়েছে ইত্যাদি। এজন্য কোন দর্শককে আমন্ত্রণ জানানো হয়নি।

ইত্যাদিতে রয়েছে দুটি গান। গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, মনোয়ার হোসেন টুটুলের সুরে গানটি গেয়েছেন সাবিনা ইয়াসমিন।

সম্প্রতি ‘আইলা রে নয়া দামান’ গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্নজন গানটি কাভার করেছেন।

ইত্যাদির এবারের পর্বে সেই গানটির প্রকৃত ইতিহাস তুলে ধরার পাশাপাশি মঞ্চে আমন্ত্রণ জানানো হয়েছে সেই চিকিৎসকদের, যাদের নৃত্যে গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছে। পাশাপাশি আমন্ত্রণ জানানো হয়েছে শিল্পী তসিবাকে।

এবারের ইত্যাদিতে মেট্রোরেলের ইতিহাস নিয়ে তিনটি তথ্যভিত্তিক প্রতিবেদন রয়েছে। এবারের পর্বে রয়েছে গ্রিসে ধারণকৃত অলিম্পিক স্টেডিয়ামের প্রায় ৩ হাজার বছরের পুরনো ইতিহাস থেকে বর্তমান ইতিহাস।

এ ছাড়া থাকছে নিয়মিত বিভিন্ন পর্ব। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে আগামী ৩০ জুলাই রাত ৮টার বাংলা সংবাদের পর ইত্যাদি প্রচারিত হবে। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button