বিনোদন

আমি কোথাও বলিনি ছেলের নাম বদলে ফেলেছি : পরীমণি

স্বামী রাজের ওপর ক্ষিপ্ত হয়ে ছেলের নাম বদলে ফেলেছেন পরীমণি। এমনই একটি তথ্য উঠে এসেছে মিডিয়ায়। তবে এ  ভিন্ন কথা জানালেন নায়িকা পরীমণি।
তিনি বলেন, কোথাও কিন্তু আমি বলিনি ছেলের নাম বদলে ফেলেছি। তাই না জেনে এভাবে ছেলের নাম বদলে ফেলার কথা বলা একদমই ঠিক নয়। তবে যাই হোক, ছেলের জন্মদিনের আয়োজন ১০ আগস্ট, এ নিয়ে এখন ব্যস্ত আছি। জন্মদিনের আয়োজন ঘিরেই সব ভাবনা আমার।
প্রসঙ্গত, পরীমণির ছেলের নাম বদলের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে প্রযোজক আবদুল আজিজের একটি ফেসবুক পোস্ট থেকে। গত সোমবার অভিনেত্রীর ছেলের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন আবদুল আজিজ। সেখানে প্রযোজক ক্যাপশনে লেখেন, ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কি? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশআল্লাহ্।’
এই পোস্টে মন্তব্যের ঘরে পরীমণী লেখেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। ছেলের নামে আগে যেখানে ‘রাজ্য’ উল্লেখ ছিল সেখানে এখন ‘পদ্ম’ লিখছেন তিনি। এরপর একই দিন রাতে ব্যক্তিগত ফেসুবক অ্যাকাউন্টে ছেলের একটি ছবি পোস্ট করে এ চিত্রনায়িকা লেখেন, ‘আমার নানার দেয়া তার আরও একটা সুন্দর নাম আছে। “পুণ্য”।’ এরপর থেকেই ছেলের নাম পরিবর্তনের আলোচনা হতে থাকে নানা মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button