সাহিত্য ও বিনোদন

ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন সিনেমা

আসছে ঈদে সালমান ভক্তদের জন্য আছে সুখবর। ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে-ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) মুক্তি পাবে এই ছবি ট্রেইলার। আর চলতি বছরর ১৩ মে থিয়েটার এবং ওটিটি প্ল্যাটফর্মগুলোতে মুক্তি পাবে এ ছবি।

হিন্দুস্তান টাইমস বাংলা খবরে বলা হয়েছে, ছবির পরিচালক প্রভু দেবা ঈদে এই ছবির মুক্তির কথা জানিয়েছেন। সকল স্বাস্থ্যবিধি ও প্রটোকল মেনেই মুক্তি পাবে এ ছবি।

ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন সিনেমা

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘বর্তমান মহামারী পরিস্থিতি চলাকালীন আমরা সকলে একত্রিত হয়ে এবং সিনেমা শিল্পের জন্য বাইরের পরিস্থতির কথা মাথায় রেখেছি, তেমনি বক্স অফিসের সমাধানের বিবেচনা করা জরুরি’।

তিনি আরো জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই। তবে, নির্দেশিকা এবং সুরক্ষা ব্যবস্থাগুলো বিবেচনা করে, আমাদের ছবি দর্শকদের কাছে পৌঁছেছে কিনা, তা নিশ্চিত করার জন্য আমাদেরও উপায়গুলো তৈরি করতে হবে। আমরা এই সময় দর্শকদের বাড়িতে তাঁদের আরামের এবং বিনোদনের বিষয়টি নজরে রেখেছি।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমন ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button