রাজনীতি

শেখ কামালের জন্মবার্ষিকীতে বন্যায় ক্ষতিগ্রস্ত ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরন

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় নীলফামারী জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় নীলফামারী জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, আবাহনী ও স্পন্দন শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক কর্মী, সমাজসেবক, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭১ তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় নীলফামারী জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় নেতৃবৃন্দ বলেন দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ দৈব দূর্বিপাকে অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে ছিল এবং থাকবে। নেতৃবৃন্দ সকল স্তরের নেতাকর্মীকে সেবার ব্রত নিয়ে অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে থাকার আহবান জানান।

আয়োজনে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা আশিষ কুমার মজুমদার,নাফিউল করিম নাফা,হারুন অর রশিদ,আবুল কালাম আজাদ, কে এম মনোয়ারুল ইসলাম বিপুল,নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button