রাজনীতি

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের করোনা সামগ্রী বিতরণ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দর্শনার্থীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং শুভেচ্ছা বিনিময় করেছে ।

২৫ অক্টোবর রবিবার, বিকাল সাড়ে ৩ টায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ঢাকেশ্বরী মন্দিরে শারদীয় দূর্গোৎসবে আগত দর্শনার্থীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব মানচিত্রে অসাম্প্রদায়িক চেতনা ও সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ। ধর্ম যার যার, উৎসব সবার। বাংলাদেশে আজ সকল ধর্মীয় উৎসব সার্বজনীন উৎসবে পরিনত পরিণত হয়েছে।

এছাড়া বিকাল ৫ টায় কলাবাগান ক্রীড়া চক্র মাঠ ও সন্ধ্যা সাড়ে ৭ টায় মিরপুর ১৩ নম্বরে ঢাকার কেন্দ্রীয় মন্দির আয়োজিত দূর্গোৎসবে অংশ নিয়ে সকল সনাতন ধর্মাবলম্বীকে শারদীয় শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আগত দর্শনার্থীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রমে অংশ নেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ।

এসময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, বাণিজ্য বিষয়ক সম্পাদক আনোয়ারুল আজিম সাদেক, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ – প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, উপ শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী শিকদার,ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button