জাতীয়

নেত্রকোনায় ট্রলারডুবিতে ১০ জনের প্রাণহানি; মিলেছে নিহতদের পরিচয়

নিউজ নাউ বাংলা ডেস্কঃ   নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় যাত্রীবাহী ট্রলার ডুবে অন্তত ১০ জনের প্রাণ হারিয়েছেন। মিলেছে নিহত ও নিঁখোজদের পরিচয়ও পাওয়া গেছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে গোমাই নদীতে এ ট্রলারডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ইনাতনগর গ্রামের আব্দুল ওয়াহাবের স্ত্রী লুৎফুন্নাহার (২৫) ও তার আড়াই বছরের ছেলে রাকিবুল, নেত্রকোনা সদরের মেদনী গ্রামের আবুচানের স্ত্রী হামিদা (৫০), সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ইনাতনগর গ্রামের সাহেব আলীর স্ত্রী মজিদা আক্তার (৫০), মধ্যনগর এলাকার কামাউড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে অনিক (৭), একই গ্রামের হাবিকুলের স্ত্রী লাকি আক্তার (৩০) ও তার দুই শিশুসন্তান টুম্পা আক্তার (৫) ও জাহিদ হোসেন (৩), ধর্মপাশা উপজেলার জামালপুর গ্রামের জোবায়েরের ছেলে জাহিদুল ইসলাম (৬) এবং একই গ্রামের আব্দুল করিমের স্ত্রী সুলতানা আক্তার (৪৫)।

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা জানান, বালুবাহী একটি নৌকার ধাক্কায় যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৩৬ যাত্রী নিয়ে নৌকাটি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর ঘাট থেকে নেত্রকোনার ঠাকুরাকোনা এলাকায় যাচ্ছিল। সকাল ১০টার দিকে উপজেলার রাজনগর এলাকায় গুমাই নদীতে একটি বালুবাহী নৌকার সঙ্গে সংঘর্ষ ঘটলে যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা ১০ জনের মরদেহ উদ্ধার করেছেন। এর মধ্যে দুই পরিবারের ছয়জন রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button