জাতীয়

পাপুলের অবৈধ সম্পদ অনুসন্ধানে স্ত্রী-শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ

লক্ষ্মীপুর-২ আসনের এমপি কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলাম ও শ্যালিকা জেসমিন ইসলামকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২২ জুলাই) সকাল ১০টার দিকে সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে উপস্থিত হন তারা। সংস্থাটির উপ-পরিচালক মো. সালাহউদ্দীান তাদের জিজ্ঞাসাবাদ করছেন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৭ জুন অর্থপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের জন্য এমপি পাপুল, তার স্ত্রী, মেয়ে ওয়াফা ইসলাম ও শ্যালিকাকে দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে দুদক। পরে তাদের ব্যক্তিগত বিভিন্ন নথিপত্রসহ দুদকে তলব করা হয়।

এরপর ২২ জুন একই অভিযোগে তাদের ব্যক্তিগত ও ব্যবসায়িক দেশি-বিদেশি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে থাকা সব ব্যাংক হিসাব স্থগিত করতে বাংলাদেশ ব্যাংকে চিঠি দেয় দুদক।

গত ৬ জুন কুয়েতে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলামকে আটক করে কুয়েতের সিআইডি (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট)।

এরইমধ্যে বিদেশে অর্থ, মানবপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য শহীদ ইসলাম পাপুলের নিজের, তার স্ত্রী, মেয়ে ও শ্যালিকার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সব অ্যাকাউন্টের লেনদেন স্থগিত করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button