করোনাজাতীয়রাজনীতি

মা-বাবার পাশে চিরঘুমে শায়িত কামরান

মা-বাবার কবরের পাশে চিরঘুমে শায়িত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

সোমবার (১৫ জুন) বিকেল ৩টার দিকে সিলেট নগরীর মানিকপীর (রহ.) টিলায় অবস্থিত সিটি করপোরেশনের মালিকানাধীন কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এদিন সকাল ৭টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে একটি অ্যাম্বুলেন্সে করে কামরানের মরদেহ সিলেট নিয়ে যান তার পরিবারের সদস্যরা। প্রথমে তার মরদেহ মরদেহ নেয়া হয় মাছিমপুরে নিজ বাসায়। বাসা থেকে ছড়ারপার জামে মসজিদে প্রথম জানাজা ও গোরস্থানে দ্বিতীয় জানাজা শেষে তার দাফন হয়।

গেল ৫ জুন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হলে কামরান সিলেটের নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে পরদিন তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

পরবর্তীতে শারীরিক অবস্থার আরও অবনতি হলে গত ৭ জুন সন্ধ্যায় তাকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়। ভর্তি করা হয় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। এরইমধ্যে গেল ৮ জুন সিএমএইচে প্লাজমা থেরাপি দেয়া হয় তাকে।

সাবেক মেয়র কামরানের ছেলে ডা. আরমান জানান, গতকাল রবিবার তার বাবার শারীরিক অবস্থার চরম অবনতি হয়। সোমবার ভোর ৩টার দিতে তিনিমৃত্যু বরণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button